কালিয়াচকে মাদ্রাসা পরিচালন সমিতির নির্বাচনে তৃণমূলের জয়ের ধারা অব্যাহত

এইচ.ইউ. ফারুক,ডিএনএম,মালদা,২০নভেম্বর:মালদা জেলার কালিয়াচকে একের পর এক মাদ্রাসা পরিচালন সমিতির নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা বিজয়ী হচ্ছেন।ফের নিজের দুর্গ কালিয়াচকে দুটি মাদ্রাসার পরিচালন সমিতির ভোটে তৃনমূলের ঝুলি ভরালেন জেলা তৃণমূল সভাপতি ডা: মোয়াজ্জেম হোসেন।রবিবার কালিয়াচক-১ ব্লকের মহম্মদীয়া হাইমাদ্রাসা(উ:মা:) ও কালিয়াচক-৩ ব্লকের পারদেওনাপুর হাইমাদ্রাসার পরিচালন সমিতির দখল নিল তৃণমূল কংগ্রেস।মহম্মদীয়া হাইমাদ্রাসা ৫-১ এবং পারদেওনাপুর হাই মাদ্রাসাতে ৬-০ ব্যবধানে বিরোধী প্রার্থীদের কুপোকাৎ করেছে তৃণমূল কংগ্রেস। মাত্র এক সপ্তাহ আগেই জৈনপুর হাইমাদ্রাসায় ছয় শূন্য ব্যবধানে জয়ী হয়েছিল তৃণমূল কংগ্রেস। কিছুদিন আগেই জেলা সভাপতির খাসতালুকেও ভগবানপুর সমবায় সমিতির ভোটেও সবকটি আসনে জয়ী হয়েছিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থীরা।ফলে একদা কংগ্রেসের শক্ত ঘাঁটি কালিয়াচকে তৃণমূল কংগ্রেস তার ভিত ক্রমশই মজবুত করছে বলেই জেলার রাজনৈতিক মহলের ধারণা। গত বিধানসভা ভোটের আগে থেকেই মূলত: কালিয়াচকে জোরালো সংগঠন গুছিয়েছিলেন জেলা সভাপতি ডাঃমোয়াজ্জেম। ফলে বৈষ্ণবনগর বিধানসভা আসনে মোয়াজ্জেম হোসেনকে প্রার্থী না করে দল যে তার মাশুল গুনেছে তা কার্যত: অস্বীকার করার উপায় নেই বলে মন্তব্য করেছেন দলের নিচুতলার নেতাকর্মীরা।এদিনের জোড়া জয়ে উজ্জিবিত হয়ে তৃণমূলের মালদা জেলা সভাপতি ডাঃমোয়াজ্জেম জানিয়েছেন, বিরোধী দের কুৎসার বিরুদ্ধে মানুষ রাজ্য সরকারের উন্নয়নের পক্ষে রায় দিয়েছেন।এই জয় মা,মাটি,মানুষের জয়।আগামী পঞ্চায়েতে দলের ভাল ফলের ব্যাপারে আশাবাদী তিনি।সমস্ত স্তরের নেতাকর্মীরা জোটবদ্ধ হয়ে লড়ার ফলে সাফল্য ধরা দিচ্ছে বলেও তিনি মন্তব্য করেন।

পশ্চিমবঙ্গ তৃনমুল মাদ্রাসা টিচার্স অ্যাসোসিয়েশন এর রাজ্য সভাপতি জনাব এ.কে.এম ফারহাদ সাহেব মালদা জেলায় মাদ্রাসাগুলির পরিচালন সমিতির নির্বাচনে তৃনমূল কংগ্রেসের এই বিপুল জয়ের জন্য বলিষ্ঠ ও দক্ষ সংগঠক জেলা সভাপতি মোয়াজ্জেম সাহেব কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
সেই সঙ্গে তিনি নির্বাচিত সকল অভিভাবক প্রতিনিধিদের পশ্চিমবঙ্গ তৃনমূল মাদ্রাসা টিচার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।পশ্চিমবঙ্গ তৃনমুল মাদ্রাসা টিচার্স অ্যাসোসিয়েশন এর মালদা জেলা সভাপতি এজাজুল হক ও নির্বাচিত সকল অভিভাবক প্রতিনিধিদের অভিনন্দন জানিয়েছেন।শিক্ষক নেতা আব্দুল লাহিল মামুন জানান মালদায় দিদি মোয়াজ্জেমের উপর যে আস্থা রেখেছেন, তারই প্রতিফল জেলা তৃনমুল কংগ্রেস পাচ্ছে। মোয়াজ্জেম ম্যাজিক শুরু হয়েছে মালদায়।এই ম্যাজিকে কংগ্রেস , সিপিএম, বিজেপির অশুভ আঁতাত এর হার হয়েছে।মাদ্রাসা শিক্ষক নেতা সেখ নামদার, সাকিলুর রহমান, কবির সাহেব, আহাসান আলি এবং দলের স্থানীয় নেতৃত্ব আশরাফুল বিশ্বাস, রুকু মন্ডল, রাব্বি সেখ, সামিম মাস্টার প্রমুখের অক্লান্ত পরিশ্রম এই জয়ের নেপথ্যে কাজ করেছে বলে দলীয় সূত্রে জানাগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *