মন্দিরের ভেতরে কুপিয়ে হত্যা করা হল দুই সাধুকে।

মন্দিরে আবার দুই সাধু খুন, উত্তর প্রদেশে কুপিয়ে হত্যা

গত ১৬ এপ্রিল মহারাষ্ট্রের পালঘরে ২ সাধু ও তাঁদের গাড়ির চালককে গণপ্রহারের পর হত্যা করেছিল গ্রামবাসীরা ।  করোনাভাইরাস ও তাকে ঘিরে চলা লকডাউনের মাঝেও এই ঘটনাকে উত্তাল হয়েছিল গোটা দেশ। সেই ঘটনার স্মৃতি ফির হতে না হতেই ফের সাধুহত্যার ঘটনা ঘটল এবার উত্তর প্রদেশের বুলন্দশহর জেলাতে। মন্দিরের ভেতরে কুপিয়ে হত্যা করা হল দুই সাধুকে।

পুলিশ সূত্রে জানা গেছে বুলন্দশহরের অনুপশহর কোতওয়ালি এলাকায় পাগোনা গ্রামে এই ঘটনা ঘটেছে। গ্রামের একটি শিবমন্দিরের দেখভাল করতেন তারা। মন্দির চত্বরেই তাঁরা থাকতেন। সোমবার গভীর রাতে যখন খন দু’জনে ঘুমিয়েছিলেন সেই সময় তাঁদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়। সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।


বুলন্দশহরের এসএসপি সন্তোষ কুমার জানিয়েছেন, দু’দিন আগে দানপাত্র থেকে চুরি করা নিয়ে ওই দুই সাধুর সঙ্গে মুরারি ওরফে রাজু নামে এক ব্যক্তির ঝামেলা হয়। মঙ্গলবার ভোরে নেশাগ্রস্ত মুরারিকে হাতে তরোয়াল নিয়ে পালাতে দেখেন গ্রামবাসীরা।

পুলিশের কাছে খবর পৌঁছতেই ঘটনাস্থল থেকে ২ কিলোমিটার দূরে মুরারিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারির সময় অভিযুক্ত পুরোপুরি নেশাগ্রস্ত থাকায় তাকে তখন জিজ্ঞাসাবাদ করা যায়নি বলে জানিয়েছে পুলিশ।

সাধু

এই প্রতিবেদন শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

CAPTCHA