পীরজাদা আব্বাস সিদ্দিকি

ঐতিহাসিক ব্রিগেডের চমক পীরজাদা আব্বাস সিদ্দিকি, দাবী ভাগিদারিত্বের

বাম-কংরেস-আইএসএফ জোটের ডাকা ব্রিগেডের এবারের সেরা চমক হলেন ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্টের পৃষ্ঠপোষক পীরজাদা আব্বাস সিদ্দিক Pirzada Abbas Siddiqui। এই ঐতিহাসিক সভায় জনসমাগম ছিল চোখে পড়ার মতো। উপস্থিত ছিলেন বামেদের সমর্থক, ঝাণ্ডা হাতে কংগ্রেসের লোকেরও অভাব ছিল না কিন্তু ভাইজানের সমর্থকদের উৎসাহ ছিল অভাবনীয়।

পীরজাদা আব্বাস সিদ্দিকি
পীরজাদা আব্বাস সিদ্দিকি

ব্রিগেডের ময়দানে ভাইজানের ধামাকাদার এন্ট্রি নিয়েই ব্যাপক আলোড়ন ফেলেছে সোশ্যাল মিডিয়ায় এবং বাংলা মিডিয়াগুলোতে। মঞ্চে যখন পীরজাদা আব্বাস সিদ্দিকি উপস্থিত হন তখন কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী বক্তব্য দিচ্ছিলেন। কিন্তু আব্বাস সিদ্দিকিকে দেখামাত্রই তার সমর্থকেরা উচ্চস্বরে স্লোগান দিতে শুরু করে। যার ফলে অধীর রঞ্জন চৌধুরী কে কিছুক্ষনের জন্য বক্তব্য থামিয়ে দিতে হয়।

পীরজাদা আব্বাস সিদ্দিকি
মঞ্চে আব্বাস সিদ্দিকির আগমনের সময় বক্তব্যরত অধীর বাবু

অধীর রঞ্জন চৌধুরী তার বক্তব্যে বিজেপি এবং “বিজেপির বি-টিম” তৃণমূল কংগ্রেসকে বাংলার মাটি থেকে বিদায় করার কথা বলেন। সাথে সাথেই সিপিআইএম এবং তাদের অন্যান্য শরিকদেরকেও নির্বাচনে সার্বিক ভাবে সাহায্য করার কথা ঘোষণা করেন। আসন সংখ্যা নিয়ে কংগ্রেসের গড়িমসির জন্য এক হাত নেন উনি। বলেন কংগ্রেস যদি আমাদের সাথে আসে তাহলে তাদেরকেও পূর্ণ সহযোগিতা করতে প্রস্তুত। আজকের সভায় Pirzada Abbas Siddiqui দলিত, মুসলিম, আদিবাসীদের জন্য ভাগিদারিত্বের দাবীও তোলেন।

শুনুন বিগেডের ময়দানের দেওয়া পীরজাদা আব্বাস সিদ্দিকির ভাষণ – আব্বাস সিদ্দিকি ভাইজান 

ঐতিহাসিক ব্রিগেডের চমক পীরজাদা আব্বাস সিদ্দিকি, দাবী ভাগিদারিত্বের

এই প্রতিবেদন শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

CAPTCHA