RSS, SDPI, RSS Worker Killed in Kerala, Nandhu RSS

কেরালার আলাপ্পুজাতে SDPI সদস্যদের সাথে সংঘর্ষে এক RSS কর্মী নিহত

এক RSS কর্মী নান্দু কে হত্যার ঘটনায় আটজন SDPI কর্মীকে হেফাজতে নিয়েছে পুলিশ। বুধবার রাতে কেরালার আলাপুজা জেলায় ঘটনাটি ঘটেছে বলে পুলিশ বৃহস্পতিবার জানিয়েছে। পুলিশ জানিয়েছে যে উভয় পক্ষের উস্কানি দেওয়ার পরে সংঘর্ষ হয়েছে এবং মামলায় আটজন এসডিপিআই কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

নান্দু নামে পরিচিত ২৩ বছর বয়সী এই ব্যক্তি আলাপুঝার ওয়ালার শহরের কাছে আরএসএসের লোকদের সাথে সংঘর্ষের পরে তাকে সোশ্যাল ডেমোক্রেটিক পার্টি অফ ইন্ডিয়া (SDPI) কর্মীরা কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করা হয়েছে। এসডিপিআই হ’ল পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া (PFI) এর রাজনৈতিক শাখা।

পুলিশ জানিয়েছে যে নান্দুকে ধারালো জিনিস দিয়ে হামলা করা হয়েছিল তাকে হাসপাতালে নেওয়া হয় তবে পথে গুরুতর আহত অবস্থায় তার মৃত্যু হয়।

সংঘর্ষে আহত SDPI ও RSS অন্তত ছয়জনকে আলাপুজা ও এর্নাকুলামের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। আরএসএসের একজন আহত কর্মী গুরুতর বলে জানা গেছে।

বিজেপি বৃহস্পতিবার আলাপ্পুজা জেলায় হরতালের ঘোষণা দিয়েছে। দলটি তাদের কর্মীদের প্রতি সহিংসতার প্রতিবাদে জেলায় ভোর-সন্ধ্যা হরতাল পালন করছে।

SDPI, RSS Kerala RSS Worker Murder
RSS কর্মী খুনের পর এই পোস্টার খুব ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়

খবরে বলা হয়েছে, সম্প্রতি উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাসারগড় থেকে তিরুবনন্তপুরম পর্যন্ত বিজেপির বিজয় যাত্রা উদ্বোধন করার প্রতিবাদে এসডিপিআই আয়োজিত একটি মার্চের পরে এই অঞ্চলে উত্তেজনা ছড়িয়ে পড়েছিল বলে সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে।

বৃহস্পতিবার এক বিবৃতিতে এসডিপিআই দাবি করেছে যে এই হামলার পরিকল্পনা আরএসএস করেছিল। “এসডিপিআইয়ের এই মার্চের বিরুদ্ধে আরএসএসের আক্রমণ পরিকল্পনা করেই করা হয়েছিল। আরএসএস কর্মীর মৃত্যুর বিষয়ে তদন্ত হওয়া উচিত। ”

“এসডিপিআই নির্বাচনের আগে প্রতিটি নির্বাচনী এলাকায় সমাবেশ করছিল যখন সমাবেশটি ওয়ালারের কাছে পৌঁছেছিল, আরএসএস কর্মীরা সমাবেশকে ব্যাহত করার চেষ্টা করেছিল কিন্তু এসডিপিআই চালিয়ে যায় এবং অস্ত্র নিয়ে আসা আরএসএস কর্মীরা আমাদের কর্মীদের উপর হামলা করে, ”এসডিপিআই এক বিবৃতিতে আরও জানিয়েছে যে তাদের চার কর্মী গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

Read More- RSS Worker Killed in Kerala

কেরালার আলাপ্পুজাতে SDPI সদস্যদের সাথে সংঘর্ষে এক RSS কর্মী নিহত 

এই প্রতিবেদন শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

CAPTCHA