২০২১ বিধানসভা নির্বাচনকে সামনে রেখে জামাআতে ইসলামি হিন্দের পক্ষ থেকে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর সাথে বৈঠক।

২০২১ বিধানসভা নির্বাচনকে সামনে রেখে জামাআতে ইসলামি হিন্দের পক্ষ থেকে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীর সাথে বৈঠক।

জামাআতে ইসলামি হিন্দের পশ্চিমবঙ্গ শাখার পক্ষ থেকে আমীরে হালকা মাওলানা আব্দুর রফিক সাহেবের নেতৃত্বে এক প্রতিনিধিদল লোকসভার বিরোধী দলনেতা ও প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর সাথে বৈঠক করেছেন। বৈঠকে রাজ্যের বর্তমান পরিস্থিতি ও আগত ২০২১ বিধানসভা নির্বাচনের বিষয়ে আলোচনা করা হয়। বৈঠকে আমীরে হালকা মাওলানা আব্দুর রফিক সাহেব বলেন, ফ্যাসিবাদী ও সাম্প্রদায়িক শক্তিকে পরাস্ত করতে প্রধান ধর্মনিরপেক্ষ ও গণতান্ত্রিক রাজনৈতিক দল গুলিতে আগামী ২০২১ বিধানসভা নির্বাচনে যৌথভাবে লড়াই করতে হবে। আমীরে হালকা আরো জানান, ইতিমধ্যে আমরা বামফ্রন্ট ও শাসকদল তৃণমূল কংগ্রেস নেতাদের সাথে সাক্ষাৎ করে আমাদের বার্তা পৌঁছেছি। আলোচনায় লোকসভার বিরোধী দলনেতা অধীর রঞ্জন চৌধুরী এই বিষয়ে সম্পূর্ণ ভাবে একমত হোন যে, সাম্প্রদায়িক ও ফ্যাসিস্ট শক্তিকে রুখতে যৌথ ভাবে লড়াইয়ের কোনো বিকল্প হতে পারে না। তিনি আরো জানান, এই উদ্যোগ শাসক দল তৃণমূল কংগ্রেসকেই গ্রহণ করতে হবে। প্রসঙ্গক্রমে তিনি আরো জানান, তৃণমূল কংগ্রেস যদি এই বিষয়ে উদ্যোগী হয় তাহলে আমাদের কোন আপত্তি নেই।

এই দিনের বৈঠকে জামাআতের পক্ষ থেকে রাজ্যের বর্তমান পলিটিক্যাল স্ট্র্যাটেজি সংক্রান্ত বিশ্লেষণ রিপোর্ট ও জামাআতের ভাবনা বিষয়ক তথ্যাদি অধীর রঞ্জন চৌধুরী র হাতে প্রদান করা হয়। প্রতিনিধি দলে অন্যান্যদের মধ্যে ছিলেন সাবেক আমীরে হালকা রহমত আলি খান, সেক্রেটারি হালকা মসিউর রহমান, রাজ্য সম্পাদক মন্ডলীর সদস্য সাদা ব মাসুম, আব্দুল আজিজ, সুজাউদ্দিন আহমেদ প্রমুখ

এই প্রতিবেদন শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

CAPTCHA