IAS অফিসার মোহম্মদ মহসিনের

IAS অফিসার মোহম্মদ মহসিনের তাবলীগের পক্ষে টুইট, শো কজ নোটিশ

কর্ণাটকের IAS অফিসার মোহম্মদ মহসিনের তাবলীগ জামাতের পক্ষে টুইট নিয়ে শুরু হয়েছে বিতর্ক। তাবলীগের পক্ষে টুইট করায় তাকে শো কজ নোটিশ দিয়েছে কর্ণাটকের বিজেপি সরকার। IAS অফিসার মোহম্মদ মহসিনের

IAS অফিসার মোহম্মদ মহসিনের টুইটে বলা হয়েছে যে “৩০০ জন তাবলীগ জামাতের সদস্য শুধুমাত্র দিল্লিতেই প্লাজমা দান করছেন দেশের জন্য। কিন্তু গোদি মিডিয়া কি করছে? তারা এই হিরোদের মানবতার পক্ষে কাজগুলোকে দেখাবে না।” এই টুইটের জন্যই কর্ণাটক সরকার মুহসিনকে শো কজ নোটিশ দিয়েছে। সাথে সাথেই পাঁচ দিনের মধ্যেই জবাবও দিতে বলেছে।

IAS অফিসার মোহম্মদ মহসিনের

উল্লেখ্য লোকসভা ভোটের সময় প্রধানমন্ত্রী মোদীর হেলিকপ্টার চেক করার ঘটনায় IAS অফিসার মোহম্মদ মহসিনের বিরুদ্ধে অনেক সমালোচনা হয়েছিল। তাকে সাসপেন্ডও করা হয়েছিল। অবশ্য তার সমর্থনেও দেখা গিয়েছিল প্রচুর মানুষকে।

তাবলীগ জামাতের সাথে করোনা ভাইরাসকে জুড়ে দিয়ে যেভাবে অপপ্রচারনা চালানো হয়েছিল, তারই পরিপ্রেক্ষিতে মোহম্মদ মহসিনের এই টুইট বলেই মনে করা হচ্ছে। তাবলীগ জামাতকে বদনাম করার জন্য সমস্ত মিডিয়া উঠেপড়ে লেগেছিল, কিন্তু এখন এরকম একটা ভালো কাজ তারা করছে তবুও মিডিয়া একেবারে চুপ কেন- এই প্রশ্নই তিনি করেছেন।

IAS officer Mohammed Mohsin
এই প্রতিবেদন শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

CAPTCHA