Badruddin Ajmal, Assam Election 2021, AIUDF

‘ইসলামিক রাষ্ট্র বনেগা ভারত’, Badruddin Ajmal এর ফেক ভিডিও ছাড়ল হিন্দুত্ববাদীরা

Badruddin Ajmal এর একটি ভিডিও নিয়ে রীতিমত তোলপাড় নেট দুনিয়া। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে উনি বলছেন “ভারত ইসলামিক রাষ্ট্র হবে”। কিন্তু এটা একটা ফেক ভিডিও বলে প্রমানিত হয়েছে। আসল ভিডিও থেকে ইচ্ছাকৃত ভাবেই কিছু অংশ কেটে এরকম অপপ্রচারনা চালাচ্ছে হিন্দুত্ববাদীরা। 

অল ইন্ডিয়া ইউনাইটেড ডেমোক্র্যাটিক ফ্রন্ট সুপ্রিমো মাওলানা বদরুদ্দিন আজমলের বক্তব্য নিয়ে তৈরি ভিডিয়ো শুধু অসম নয়, দিল্লি পর্যন্ত ছড়িয়ে পড়েছে। এই ভাইরাল ভিডিয়োয় মাওলানা আজমলকে বলতে দেখা যাচ্ছে ‘ভারত ইসলামিক রাষ্ট্র হবে’। অসমের বিধানসভা নির্বাচনের পরিবেশে এই ভিডিয়ো ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে সারা রাজ্যে।

দেরিতে হলেও মাওলানা আজমলের পক্ষ থেকে পালটা ভিডিয়োয় বলা হচ্ছে ইসলামিক রাষ্ট্র গঠনের ভিডিয়ো সম্পূর্ণ ফেক ও রাজনৈতিক উদ্দেশ্যেই বানানো।

বদরুদ্দিন আজমল জানান, অরিজিনাল ভিডিয়োয় তিনি বলেন, ‘হিমন্তবিশ্ব শর্মা আমাকে মুঘল বলে আখ্যা দিচ্ছেন। আমি প্রশ্ন করি মুঘলরা ৮০০ বছর রাজত্ব করেছেন, কিন্তু তারা কখনোই ভারতকে ইসলামি রাষ্ট্র বানাবার কথা ভেবেছেন কি? সভায় উপস্থিত মানুষেরা উত্তর দিয়েছেন– না’। আমার বক্তব্যের ইসলামিক রাষ্ট্র বাক্যটিকে বিকৃত করে আমার মুখ দিয়ে বলা হয়েছে– ভারত ইসলামিক রাষ্ট্র হবে।

মাওলানার বক্তব্যের আসল ভিডিয়োটি নতুন করে সামনে এনে ফেক ভিডিয়োর স্বরূপ তুলে ধরা হয়েছে। কিন্তু ইতিমধ্যে ইসলামিক রাষ্ট্রগঠনের মন্তব্য নিয়ে চাপানউতোর শুরু হয়ে গিয়েছে অসম রাজনীতিতে।

‘ইসলামিক রাষ্ট্র বনেগা ভারত’, Badruddin Ajmal এর ফেক ভিডিও ছাড়ল হিন্দুত্ববাদীরা

এই প্রতিবেদন শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

CAPTCHA