Asaduddin Owaisi, AIMIM, Godhra Municipal

Godhra Municipality: বিজেপির কাছ থেকে পৌরসভা ছিনিয়ে নিল AIMIM ও নির্দলরা

গুজরাটের স্থানীয় স্থানীয় নির্বাচনের পরে AIMIM এর গোধরা পৌরসভাতে একটি বড় সফলতা প্রাপ্তি ঘটেছে। ৪৪ সদস্য বিশিষ্ট এই Godhra Municipality তে ১৭ জন নির্দলয় পার্ষদকে নিঃশর্ত সমর্থন দিয়ে বোর্ড গঠন করার পথে এগিয়ে গেল এআইএমআইএম

“AIMIM এর সাথে কাজ করা আমাদের প্রথম অভিজ্ঞতা হবে … আমাদের কারওই প্রত্যাশা ছিল না যে তারা সাতটি আসন জিতবে এবং কিংমেকার হবে … স্বতন্ত্রীরা বিজেপির প্রতি হতাশ হয়ে পড়েছে … তারা শহরে একটি রাস্তাও নির্মাণ করেনি। ”

সম্প্রতি শেষ হওয়া নির্বাচনে বিজেপি এবং নির্দলরা প্রত্যেকে ১৮ টি আসন জিতেছে, কংগ্রেস একটি আসন পেয়েছে এবং অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদ-উল-মুসলিমীন (AIMIM) গুজরাটে তাদের প্রথম পৌরসভা নির্বাচনের সাতটি আসন জিতেছে

Asaduddin Owaisi, AIMIM, Godhra Municipal

৫ নং ওয়ার্ড থেকে স্বতন্ত্র কাউন্সিলর হিসাবে একটানা পদে জয়ী সঞ্জয় সনি দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেছেন, “আমরা এআইএমআইএমের সাথে আলোচনা করছি। স্বতন্ত্ররা বরাবরের মতো একসাথে থাকবেন। বিজেপি এবার আমাদের সমর্থন কোনভাবেই পাবে না (এবার)। আমরা ১৮ জন স্বতন্ত্র এবং একাকী কংগ্রেস কাউন্সিলর, সুতরাং ইতিমধ্যে আমরা ১৯ জন। এআইএমআইএমের সাতটি আসন রয়েছে। আমরা বোর্ড গঠনের অংশ নেব। ”

বিজেপি অবশ্য নিজের দু’জন প্রাক্তন সদস্যকে ফিরিয়ে আনার চেষ্টা করছে, যারা ৫ নং ওয়ার্ড থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিল, তারা হলেন রাজু দারজি, Godhra Municipality’র প্রাক্তন সভাপতি এবং সেজাল সনি।

১৮ জন স্বতন্ত্র প্রার্থীর মধ্যে ১১ জন সংখ্যালঘু সম্প্রদায়ের, যা পৌরসভায় ভোটের ভাগের প্রাধান্য পেয়েছে। সঞ্জয় সোনি বলেন, “AIMIM এর সাথে কাজ করা আমাদের প্রথম অভিজ্ঞতা হবে … আমাদের কারওই প্রত্যাশা ছিল না যে তারা সাতটি আসন জিতবে এবং কিংমেকার হবে … স্বতন্ত্রীরা বিজেপির প্রতি হতাশ হয়ে পড়েছে … তারা শহরে একটি রাস্তাও নির্মাণ করেনি। ”

Godhra Municipality: বিজেপির কাছ থেকে পৌরসভা ছিনিয়ে নিল AIMIM ও নির্দলরা

এই প্রতিবেদন শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

CAPTCHA