এসআইও-এর উদ্যোগে হরিশ্চন্দ্রপুরে সাংস্কৃতিক অনুষ্ঠান

এইচ.ইউ.ফারুক,ডিএনএম, হরিশ্চন্দ্রপুর,২৪নভেম্বরঃছাত্র সংগঠন স্টুডেন্টস ইসলামিক অর্গানাইজেশন অফ ইন্ডিয়া এর উদ্যোগে বৃহস্পতিবার এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়ে গেল।
হরিশ্চন্দ্রপুর-২ ব্লকের অন্তর্গত সোনাকোল হাই মাদ্রাসা প্রাঙ্গণে উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করে এসআইও মালদা জেলা কমিটি।
সোনাকোল এলাকার স্থানীয় কচিকাচারা এই অনুষ্ঠানে সক্রিয় অংশগ্রহণ করে।
ছাত্র-ছাত্রীদের নিয়ে আবৃত্তি, সঙ্গীত,কুইজ, বিতর্ক অনুষ্ঠান প্রভৃতি প্রতিযোগিতামূলক অনুষ্ঠানের আয়োজন করা হয় সংগঠনের পক্ষ থেকে।এসআইও-এর কেন্দ্রীয় সম্পাদক মাওলানা আব্দুল ওদুদ মানবিক মর্যাদার উপর গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ।তিনি বলেন-“মানুষ কে ভালবাসার মাধ্যমেই আল্লাহকে ভালবাসা যায়।একজন প্রকৃত মুসলিম যেমন আল্লাহর হক আদায় করতে সদা তৎপর থাকবেন তেমনি বান্দার হক আদায় করতে ও সচেষ্ট থাকবেন”। নাবিক পত্রিকার সম্পাদক আমিনুল ইসলাম বলেন, ” ইসলামের সঙ্গে সন্ত্রাসের অতীতে না কোনো সম্পর্ক ছিল এবং বর্তমানে ও নেই।ইসলামই একমাত্র মানবতাবাদের পাঠ মানুষ কে দেয়”।এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসআইও মালদা জেলা সভাপতি সাবির আহমেদ, মিটনা সিনিয়র মাদ্রাসার সহকারী শিক্ষক হুমায়ন কবির, সোনাকোল এস এস জে ইসলামিক কে জি স্কুল এর প্রাক্তন প্রধান শিক্ষক মোস্তাক আলম প্রমুখ।অনুষ্ঠানে দর্শক-শ্রোতাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *